free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » ডিমলার গয়াবাড়ী ইউনিয়নে মাদক বি‌রোধী বিট পু‌লি‌শিং কার্যক্রম অনু‌ষ্ঠিত

ডিমলার গয়াবাড়ী ইউনিয়নে মাদক বি‌রোধী বিট পু‌লি‌শিং কার্যক্রম অনু‌ষ্ঠিত

জামান মৃধা, নীলফামারী প্রতিনিধি:-  ”মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” স্লোগানকে সামনে রেখে নীলফামারী ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নে মাদক, সন্ত্রাস-জঙ্গিবাদ, ইভটিজিং বাল্যবিবাহ ও যৌতুক মুক্ত সমাজ গড়তে আজকের এই বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। ডিমলা থানা পু‌লি‌শের আ‌য়োজ‌নে বুধবার (৯ই মার্চ) বিকাল ৫ টায় ডিমলা উপজেলার সকল ইউনিয়নের সা‌থে একযো‌গে গয়াবাড়ী ইউনিয়‌নে এই বিট পু‌লি‌শিং কার্যক্রম অন‌ু‌ষ্ঠিত হয়।
উপ‌জেলার ১০টি ইউনয়নে ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম এবং ও‌সি তদন্ত বিশ্বদেব রায় সহ পর্যায়ক্র‌মে ১জন এস আই ও ১ জন এএসআই প্র‌তি ইউনিয়‌নে উপ‌স্থিত হ‌য়ে এই কার্যক্রম প‌রিচালনা ক‌রেন। উপ‌জেলার গয়াবাড়ী ইউনিয়‌নে এসময় উপ‌স্থিত ছি‌লেন, বাংলাদেশ আওয়ামী লীগ গয়াবাড়ী ইউনিয়ন শাখা সভাপতি আমজাদ হোসেন সরকার, বাংলাদেশ আওয়ামী লীগ  গয়াবাড়ী ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক, মামুন-অর-রশিদ । যুবলীগ সভাপতি আলহাজ্ব রাসেল সরকার। শুটিবাড়ি হাট বনিক সমিতি সভাপতি, আব্দুল বাতেন। ডিমলা থানার এসআই মোঃ আখতারুজ্জামান। অত্র ইউ‌নিয়‌নের সদস্য সাহাবুল আলম, মিথুন খান এবং স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিবর্গ। গ্রাম পু‌লিশ ও সাধারণ মানুষ উপ‌স্থিত ছি‌লেন।
বিট কর্মকর্তা এসআই আখতারুজ্জামান ব‌লেন, আপনাদের যে কোনো সমস্যার জন্য সবসময় আপনাদের পাশে থাকতে চাই। মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। আমরা সে আলোকেই কাজ করে যাচ্ছি। আমরা মানবিক পুলিশ হতে চাই। আপনাদের এলাকায় নারী ও শিশু নির্যাতনসহ যে কোনো অপরাধ সংঘটিত হলে আমাদেরকে অবগত করে সহযোগিতা করবেন। ডিমলা থানা পুলিশ অপরাধ নিয়ন্ত্র‌নে নিরলসভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছে।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *