free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » কিশোরগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন ক্রীড়ামন্ত্রী জাহিদ

কিশোরগঞ্জে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন ক্রীড়ামন্ত্রী জাহিদ

 

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম স্থাপন করা হচ্ছে। স্মৃতিফলক উম্মোচনের মাধ্যমে এই কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে এর ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন যুব ও ক্রীড়ামন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

কিশোরগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত স্টেডিয়াম মাঠের এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। নীলফামারীর সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রাবেয়া আলিম, নীলফামারী-৪ (সৈয়দপুর-নীলফামারী) আসনের এমপি আহসান আদেলুর রহমান। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নুর আলম সিদ্দিকী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কালাম বারী পাইলট, আওয়ামীলীগ সভাপতি জাকির হোসেনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভায় মন্ত্রী বলেন, জননেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে ব্যাপক কার্যক্রম বাস্তবায়ন করেছেন। এথেকে পিছিয়ে নেই যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। তাঁর নির্দেশনায় দেশব্যাপী ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করতে উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম স্থাপন করা হচ্ছে। প্রথম পর্বে ২৩১ টি উপজেলায় করা হয়েছে।

এবার দ্বিতীয় পর্বে ২১০ টি উপজেলায় করা হবে। আজ কিশোরগঞ্জ থেকে এই পর্বের কাজ শুরু করা হলো। এর মাধ্যমে যুবক কিশোরদের ক্রীড়ামুখী করে নেশাসহ সকল অপরাধকর্ম থেকে বিরত রেখে দেশের ভবিষ্যৎ কর্ণধার তথা প্রজন্মকে রক্ষা করা সম্ভব হবে। সেইসাথে প্রতিভা বিকাশের পথ ধরে আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরী হলে দেশকে বিশ্ব দরবারে খেলার মাধ্যমে তুলে ধরতে পারবে।

প্রায় ৪ কোটি ৬৯ লাখ ১৭ হাজার ৫৫৯ টাকার সরকারী অর্থায়নে স্টেডিয়ামটি নতুন সীমানা প্রাচীর সহ গ্যালারী নির্মান করা হবে। আগামী নয় মাসে এটি সম্পন্ন করা হবে। গ্রামীন জনপদে এমন উদ্যোগে এলাকাবাসী সংসদ সদস্য আহসান আদেলুর রহমানসহ সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *