free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট অনুষ্ঠিত

সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন হলো কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট অনুষ্ঠিত

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে বর্ণাঢ্য আয়োজনে উদ্বোধন করা হয়েছে কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট। শুক্রবার (২৫ নভেম্বর) বিকাল ৪ টায় ঐতিহ্যবাহী বাঁশবাড়ী শেরেবাংলা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এবং উপজেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি ছিলেন, সৈয়দপুর প্লাজা সুপার মার্কেটের তত্বাবধায়ক আলহাজ্ব গুলজার আহমেদ, কাউন্সিলর জোবায়দুর রহমান শাহিন, দৈনিক যুগান্তরের সৈয়দপুর প্রতিনিধি নারীনেত্রী রুখসানা জামান শানু।

ফিফা বিশ্বকাপ ফুটবল টূর্ণামেন্টের উম্মাদনায় মাতোয়ারা সারা বিশ্বের মত সৈয়দপুরও যখন মাতোয়ারা। তখন ভিজুয়াল ঝলকানির পাশাপাশি বাস্তব খেলার আমেজে এলাকাবাসীকে উচ্ছসিত করতে এই আয়োজন। পৌরসভার ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর জোবায়দুর রহমান শাহীনের উদ্যোগে অনুষ্ঠিত টূর্ণামেন্টে ৮টি দলের সব খেলোয়াড়ই ১৪ নং ওয়ার্ড তথা বাঁশবাড়ী মহল্লার।

এমন ব্যতিক্রমী ও অনুপ্রেরণায়ক পদক্ষেপ ব্যাপক সাড়া ফেলেছে জেলাজুড়ে। মাদকমুক্ত ওয়ার্ড গড়তে এবং প্রতিভার বিকাশ ঘটাতে তাঁর এমন ক্রীড়া কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয় এবং আলোচিত বিষয় হিসেবে বিবেচিত হচ্ছে। এজন্য সচেতন মহল কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিশেষ করে অভিভাবকরা এই উদ্যোগকে স্বাগত জানিয়ে সাফল্য কামনা করেছে। ইতোমধ্যে এই ওয়ার্ডের সফল অনেক উচ্চপর্যায়ে কর্মরত ব্যক্তিত্ব ও ক্রীড়াবিদরা তাদের ইতিবাচক মন্তব্য প্রদান করেছেন।

টূর্ণামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক কামারপুকুর ডিগ্রী কলেজের প্রভাষক হাফিজুল হক নান্নুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মরহুম সামসুল হক মেমোরিয়াল একাডেমীর অধ্যক্ষ কৃষিবিদ আব্দুল মুবিন সরকার, লায়ন্স স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক এম এ রশিদ, ক্রীড়া অনুরাগী শমশের আলম মুন্না মাস্টার, ডা. তারেক রায়হান, দৈনিক নীলফামারী বার্তার স্ট্যাফ রিপোর্টার ওমর ফারুক, ফুটবলার এবরার হোসেন কাল্লু প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন আয়োজক কমিটির সদস্য সচিব সাবেক কৃতি ফুটবলার ও রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী কর্তৃক যুব ও কৃষিপদক প্রাপ্ত উদ্যোক্তা সোহেল আকতার।
প্রথম দিনের অংশগ্রহণ করে বাঁশবাড়ী ফুটবল ক্লাব ও যুগান্তর ফুটবল ক্লাব। খেলা পরিচালনা করেন লায়ন্স স্কুলের ক্রীড়া শিক্ষক শরিফুল ইসলাম। তিন গোলে বিজয়ী হয় যুগান্তর ক্লাব। এরমধ্যে প্রথম দুই গোল দেয় সাকিব আর রানা দেয় তৃতীয় গোল।

টূর্ণামেন্টে অংশগ্রহণকারী অন্যদলগুলো হলো ভাইজান একাদশ, পিজিওন স্পোর্টিং ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব, গ্রীণ সিটি, বাঁশবাড়ী স্পোর্টিং ক্লাব ও ফ্রেন্ডস এলেভেন। এই দলগুলোর দায়িত্বশীলরাসহ এলাকার নারী পুরুষ শিশু বৃদ্ধরা আনন্দঘন পরিবেশে অনুষ্ঠান ও খেলা উপভোগ করেন। আয়োজকরা সকলকে আগামীদিনের খেলা দেখার আহ্বান জানিয়েছেন।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *