free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের সৈয়দপুর উপজেলা পরিষদের সংবর্ধনা

জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের সৈয়দপুর উপজেলা পরিষদের সংবর্ধনা

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সদ্য অনুষ্ঠিত নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে বিজয়ীদের সৈয়দপুর উপজেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার রাতে পৌর কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী-২ (সদর) এর জাতীয় সংসদ সদস্য ও সংষ্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নুর।

অনুষ্ঠানে সংবর্ধিত হন নব নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মমতাজুল হক, সংরক্ষিত নারী সদস্য (ওয়ার্ড নং ৪, ৫ ও ৬) সাংবাদিক ইসরাত জাহান পল্লবী ও সৈয়দপুর উপজেলা থেকে নির্বাচিত সদস্য মিজানুর রহমান লিটন।

সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোখছেদুল মোমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান, নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীদ মাহমুদ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার ও সানজিদা বেগম লাকী, পৌরসভার ওয়ার্ড ও সংরক্ষিত নারী কাউন্সিলরবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণ এবং রাজনৈতিক নেতৃবর্গ, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানসহ গণ্যমান্য ব্যক্তি ও এনজিও প্রতিনিধিরা।

প্রধান অতিথি আসাদুজ্জামান নুর এমপি জেলা পরিষদের নব নির্বাচিত জনপ্রতিনিধিদের কাছে উন্নত সমৃদ্ধ নীলফামারী জেলা গড়তে সর্বাত্মক আন্তরিকতা প্রত্যাশা করেন। তিনি সকলকে সরকারী বরাদ্দ যথাযথভাবে কাজে লাগিয়ে জেলাবাসীর জীবনমান উন্নয়নে নিবেদিত হওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সার্বিক দিক দিয়ে সারাদেশ সমভাবে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। সেইসাথে স্থানীয় সরকারের প্রতিটি পর্যায়ে আওয়ামীলীগ নেতৃবৃন্দকে নির্বাচিত করে জনসেবার সুযোগ দিতে হবে। তাহলে সরকারের সহায়তা সঠিকভাবে কাজে লাগবে।

সৈয়দপুর উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদে অধিকাংশ জনপ্রতিনিধি আওয়ামীলীগের প্রার্থীদের নির্বাচিত করায় সৈয়দপুরবাসীকে ধন্যবাদ জানান। একইভাবে জেলা পরিষদেও আওয়ামীলীগ নেতৃবৃন্দকে দায়িত্ব পালনে নির্বাচিত করায় চেয়ারম্যান, মেম্বার, মেয়র, কাউন্সিলরদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *