free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হলেন শহীদ স্মৃতি মডেল স্কুলের ফারহা জেবিন লাবনী

শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হলেন শহীদ স্মৃতি মডেল স্কুলের ফারহা জেবিন লাবনী

 

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমারঃ

নীলফামারী জেলার ছয়টি উপজেলার সহকারী শিক্ষক শিক্ষিকাদের মধ্যে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন ডোমার পৌর এলাকার শহীদ স্মৃতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফারহা জেবিন লাবনী। তার এই অসাধারণ কৃতিত্বে এলাকা জুড়ে চমক সৃষ্টি হয়েছে। এবং অত্র বিদ্যালয়ের ছাত্র ছাত্রী শিক্ষক শিক্ষিকাসহ এলাকার সুধী সমাজ তাকে সাধুবাদ জানিয়েছেন।
গত ২ আগস্ট তিনি উপজেলা পর্যায়ে জাতীয় শিক্ষা পদক ২০২২এ অংশগ্রহন করেন। সেখানে তিনি উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হন।

এরপর গত ২১আগষ্ট ৬টি উপজেলার নির্বাচিত সহকারী শিক্ষক শিক্ষিকারা লিখিত পরিক্ষায় অংশ গ্রহণের মাধ্যমে সকলকে পরাজিত করে নীলফামারী জেলার মধ্যে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হন ফারহা জেবিন লাবনী।
উক্ত প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করেন নীলফামারী জেলা প্রশাসক খন্দকার ইয়াছিন আরেফীন এবং জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকার।

লাবনী জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হওয়ায় তাকে বিভিন্ন পেশাজীবি এবং শিক্ষক সমাজের নের্তৃবৃন্দরা তাকে ফুলেল শুভেচ্ছাসহ অভিনন্দন জানিয়েছেন।


এবিষয়ে কথা হয় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমির হোসেনের সাথে, তিনি জানিয়েছেন লাবনী ম্যাডাম একজন ভাল মনের মানুষ। তার কর্মদক্ষতা ও পাঠ দানের বিষয়ে তিনি ভিষণ আন্তরিকতার সঙ্গে বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিজের সন্তানের মতো ভাল বাসেন এবং অনেক শিক্ষার্থী তাকে মা বলে ডাকেন। তিনি জেলায় শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হওয়ায় আমরা গর্বিত।

ডোমার শহীদ স্মৃতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) খায়রুল ইসলাম সুমন বলেন, আমাদের বিদ্যালয়ের সকল শিক্ষকদের মধ্যে তিনি ব্যতিক্রমী, লেখাপড়ার মান উন্নয়নে তিনি সবসময় শিশুদের অতি আপন করে তার স্নেহ মায়া মমতা দিয়ে বুঝিয়ে পাঠদান শেখান, তার এই সফলতায় শুধু আমাদের বিদ্যালয়ের সুনাম নয়, সকল শিক্ষকদের মাঝে অনুপ্রেরণা জোগাবে বলে আমি আশাবাদী।

তার এই অসাধারণ কৃতিত্বের বিষয়ে জানতে চাইলে সহকারী শিক্ষিকা ফারহা জেবিন লাবনী জানান, আমার এতোদুর এগিয়ে যাওয়া পিছনে উপজেলা শিক্ষা কর্মকর্তা আমির হোসেন স্যারের অবদান সবচেয়ে বেশি পাশাপাশি আমার বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সহকারী শিক্ষকগণের বিশেষ অবদান রয়েছে। আমি সকলের ভালবাসা ও দোয়া নিয়ে সততা ও নিষ্ঠার সাথে সফল শিক্ষক হিসাবে শিশুদের পাশে থেকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখতে চাই।এজন্য অভিভাবক, শিক্ষক মহল সহ সমাজের সকল স্তরের মানুষের কাছে দোয়া কামনা করেন তিনি।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *