free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » ভারতে গিয়েও শেষ রক্ষা হবেনা শেখ হাসিনার -সৈয়দপুরে বিএনপি নেত্রী বিলকিস ইসলাম

ভারতে গিয়েও শেষ রক্ষা হবেনা শেখ হাসিনার -সৈয়দপুরে বিএনপি নেত্রী বিলকিস ইসলাম

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

কর্তৃত্ববাদী বাকশালীদের পতন এখন সময়ের ব্যাপার মাত্র। ভারতে গিয়েও শেষ রক্ষা হবেনা বিনাভোটের সরকারের অবৈধ প্রধানমন্ত্রী স্বৈরাচারী শেখ হাসিনার। তাইতো খালী হাতেই ফিরতে হয়েছে তাকে। বাংলাদেশের ন্যায্য দাবী তিস্তা নদীর পানির হিস্যা আদায় দূরের কথা জনগণের জন্য কিছুই আনতে পারেননি। আওয়ামীলীগ আর কোনদিন পারবেওনা। তাদের দিন শেষ। আগামীতে বিএনপি’র নেতৃত্বে দেশপ্রেমিক জনগণের সরকারই ভারতের কাছ থেকে সব অধিকার আদায় করবে।

এসব মন্তব্য করেছেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি বিলকিস ইসলাম। তিনি শুক্রবার (৯ সেপ্টেম্বর) সন্ধা ৭ টায় নীলফামারীর সৈয়দপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল এর ৪৪তম প্রতিষ্ঠা বাষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ কখনই বাংলাদেশের জনগণের ভালো চায়না। বিশেষ করে শেখ হাসিনা ও তার পরিবার পরিজনরা। তারা বঙ্গবন্ধুর হত্যার প্রতিশোধ নিচ্ছে জনগণের উপর। অথচ তাঁকে হত্যা করেছে আওয়ামীলীগের লোকজনই এবং অগণতান্ত্রিক আচরণের জন্য। বর্তমানে একইরকম আচরণ করছে নব্য বাকশালীরা।

তাইতো জনস্বার্থ ভুলে দূর্নীতির মাধ্যমে লক্ষ হাজার কোটি টাকা লুটপাট করতে উন্নয়নের নামে বড় বড় প্রকল্প হাতে নিয়েছে। এসব প্রকল্পে বরাদ্দকৃত সিংহভাগ অর্থ পকেটস্থ করেছে আওয়ামী লুটেরারা। আর তার খেসারত স্বরুপ মূল্যবৃদ্ধির খরগ চাপিয়ে দিয়েছে জনগণের উপর।

বিলকিস ইসলাম বলেন, দেশবাসীর নাভিশ্বাস উঠলেও সরকার নির্বিকার। বরং ৫০ টাকা বাড়িয়ে ৫ কমানোর খেল দেখিয়ে মানুষের সাথে তামাশা করে চলেছে বিদেশী প্রভু আর দেশীয় দালাল ও স্বার্থপর আমলাদের মদদে দেশের মসনদে চেপে বসা এই জনবিরোধী সরকার। তারা দেশের সব রস চুষে খেয়ে দেউলিয়া করে ফেলেছে।

তাই জনগণের প্রতি যেমন এদের দায়বোধ নেই তেমনি ভোটারের প্রতি ভরসাও নেই। কারণ নিরপেক্ষ ভোট দিলে তারা কখনই ক্ষমতায় আসতে পারবেনা। সেজন্যই ভারত সরকারের শরণাপন্ন হয়েছে। কিন্তু তাতেও ভাটা পড়ায পায়ের তলার মাটি সরে গেছে গণতন্ত্র ও দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিকিয়ে হলেও ক্ষমতালোভী শেখ হাসিনার।

সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র অফিস চত্বরের আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আহবায়ক আলহাজ্ব আব্দুল গফুর সরকার, সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, সদস্য সচিব শাহীন আকতার শাহীন। সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী মহিলা দলের সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি রওনক জাহান রিনু। অনুষ্ঠান পরিচালনা করেন মহিলা দলের সাধারণ সম্পাদক রুপা হোসেন।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *