free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » দেশকে ভারতের কাছে বন্ধক রেখেছে সরকার: ডোমারে এমপি হারুন অর রশীদ

দেশকে ভারতের কাছে বন্ধক রেখেছে সরকার: ডোমারে এমপি হারুন অর রশীদ

 

ডোমার অফিসঃ
বিএনপি’র যুগ্ন মহাসচিব হারুন অর রশীদ এমপি বলেছেন, দীর্ঘ নয় মাস মরণপণ যুদ্ধ করে আমাদের দেশ স্বাধীন হয়েছে। কারো দালালি করতে নয়। কারো তাবেদারী করতে এ দেশ স্বাধীন করা হয় নাই। কিন্তু আওয়ামী লীগ সরকার আমাদের সোনার বাংলাদেশকে ভারতের কাছে বন্ধক রেখেছেন।

শনিবার বিকাল চার টার দিকে নীলফামারীর ডোমার উপজেলার জিএমসি মাঠে উপজেলা ও পৌরসভা বিএনপির যৌথ আয়োজনে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি ও নেতাকর্মীদের গুম ও খুনের অভিযোগ এনে বিক্ষোভ মিছিল ও সমাবেশে তিনি কথাগুলো বলেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি হারুন আরো বলেন, সরকার বড় বড় কথা বলে দেশকে ইউরোপ আমেরিকার সাথে তুলনা করেছিলো। ব্যপক দূর্নিতি ও অর্থ পাচারের কারণে দেশ আজ শ্রিলঙ্কার দিকে যাচ্ছে। ভবিষ্যতে আরো অবনতি হবে। তাই দ্রুত সরকারকে পদত্যাগ করে নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে হবে।

তিনি বলেন, সরকার উন্নয়নের কথা বলে মুখে ফেনা তুলে। এ উন্নয়নে দেশের কোন উন্নতি না হলেও আওয়ামী লীগের নেতাদের উন্নতি হয়েছে। তারা হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে। ইউরোপ আমেরিকায় বাড়ি করেছে। শত শত একর জমি তাদের নেতাকর্মীরা দখল করেছে।

ডোমার উপজেলা বিএনপির সভাপতি রিয়াজুল ইসলাম কালুর সভাপতিত্বে রংপুর বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, জাহাঙ্গীর হোসেন, জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার, সম্পাদক জহুরুল আলম, পৌরসভা বিএনপির সভাপতি আনিছুর রহমান আনু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সুমন, পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক রায়হানুল হক প্রদান ইউসুফ, জেলা যুব দলের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *