free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » জনগণ যেভাবে জেগেছে তাতে ফু দিলেই কর্তৃত্ববাদী এই লুটেরা সরকার উড়ে যাবে

জনগণ যেভাবে জেগেছে তাতে ফু দিলেই কর্তৃত্ববাদী এই লুটেরা সরকার উড়ে যাবে

শাহজাহান আলী মনন, নীলফামারী প্রতিনিধি:-
জনস্বার্থ বিরোধী সিদ্ধান্তে যেভাবে রাতের আঁধারে মূল্যবৃদ্ধি করে নাভিশ্বাস অবস্থার সৃষ্টি করায় জনগণ যেভাবে জেগে উঠেছে তাতে আর সন্দেহ নেই যে এই কর্তৃত্ববাদী লুটেরা আওয়ামী সরকার শুধু ফু দিলেই উড়ে যাবে। কোন দাদা বাবারা তাদের পতন কোনভাবেই ঠেকাতে পারবেনা। গণজোয়ারে অচিরেই ধ্বংস হবে এই বিদেশী প্রভু নির্ভর অবৈধ সরকার।
 
নীলফামারীর কিশোরগঞ্জে ডিজেলসহ সকল জ্বালানী তেল, সার বিদ্যুৎসহ সকল নিত্যপন্যের  দাম, বাসভাড়া বৃদ্ধি ও লোডশেডিং এবং ভোলায় ছাত্রনেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা উপরোক্ত মন্তব্য করেছেন।
এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য বিলকিস বেগম। বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল গফুর সরকার, সদস্য সচিব শাহিন আকতার শাহিন।
কিশোরগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার (২৪ আগস্ট) বিকাল সাড়ে ৫ টায় উপজেলা বিএনপি আয়োজিত সমাবেশে উপজেলা আহ্বায়ক আল মামুনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, সৈয়দপুর জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক প্রভাষক শওকত হায়াত শাহ, শফিকুল ইসলাম জনি, সামসুল হক সরকার প্রমুখ। সঞ্চালনা করেন উপজেলা সদস্য সচিব দেলোয়ার হোসেন।
প্রধান অতিথি বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় বঙ্গবন্ধু যদি পাকিস্তানের কারাগার থেকে যুদ্ধে নেতৃত্ব দিয়েছেন বলে গর্ববোধ করেন তাহলে তারেক রহমান লন্ডন থেকে মুক্ত অবস্থায় দল পরিচালনা করলে সমস্যা কোথায়? আসলে বিএনপি’র নেতৃত্বে জনগণ উজ্জীবিত হওয়ায় গুম, খুন, লুট, সন্ত্রাস তথা সকল অনিয়ম দূর্নীতি আর বেআইনী কার্যক্রমের হোতা ভোট চোর অবৈধ আওয়ামীলীগ সরকার ভীত হয়ে পড়েছে।
তাই তারা অহেতুক প্রোপাগান্ডা চালিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপকৌশল লিপ্ত। এটা তাদের জন্মগত চরিত্র। মিথ্যেচার আওয়ামীলীগের রগে রগে মিশে আছে। কিন্তু জনগণ তাদের এই প্রতারণামূলক কর্মকাণ্ড বুঝে গেছে। সিঙ্গাপুর বানানোর দিবাস্বপ্ন দেখিয়ে শ্রীলংকার পথে দেশকে ধাবিত করার অপকৌশল ধরা পড়ে গেছে। একারণে মন্ত্রীদের মুখ থেকেই সত্য বেড়িয়ে আসছে।
নিজেদের অপকর্ম ঢাকতে পারছেনা। প্রধানমন্ত্রী ক্ষমতা চায়। কিন্তু গণতান্ত্রিক রাষ্ট্রে সকল ক্ষমতা জনগণের। সেই জনগণের সাথে ধোকাবাজী করে উন্নয়নের নামে বড় বড় প্রকল্পের আড়ালে দেশ ও জনগণের সম্পদ লুট করে বিদেশে পাচারের মাধ্যমে রাজনৈতিক নৈরাজ্য সৃষ্টি করেছে। একারণে আজ দেশ দেউলিয়া হওয়ার পথে।
রাতের ভোট চোরেরা জ্বালানী তেলসহ সার ও নিত্যপন্যের দামও রাতের আধারেই বাড়ায়। লোডশেডিং দিয়ে হাতে হারিকেন ধরিয়ে দিয়েছে। অথচ তেলের দাম বাড়ানোয় হারিকেন জ্বালানোও যাচ্ছেনা। চরম গরমে নাভিশ্বাস অবস্থা। তার উপর বাসভাড়া বৃদ্ধির প্রভাবে ডিম, চাল আর মরিচসহ সব জিনিসের দাম বেড়ে যাওয়ায় জনজীবন বিপর্যস্ত। ফলে দেশবাসী মাঠে নেমে এসেছে। জেগে উঠেছে অধিকার আদায়ে।
প্রশাসনের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, সাবধান হয়ে যান। সরকারের তাবেদারী করতে গিয়ে জনগণের শত্রুতে পরিণত হবেননা। নয়তো চরম খেসারত দিতে হবে। কারণ এই সরকারের আর সময় নেই। অচিরেই তারা কুপোকাত হবে। জনগণ ঐক্যবদ্ধ হলেই খেল খতম। শুধু ফু দিলেই আওয়ামীলীগ উড়ে গিয়ে দিল্লিতে পড়বে। সময় এসেছে জনতার কাতারে শামিল হওয়ার। সত্য ন্যায়ের পথে সহযোগী হোন।
দাদা বাবারা আর রক্ষা করতে পারবেনা। বিনাভোটে রাষ্ট্র ক্ষমতা জবরদখল করে রাখা যাবেনা। জনগণের ক্ষমতা তাদের হাতেই ফিরিয়ে দিতে হবে। দেশপ্রেমিক রাজনৈতিক সংগঠন বিএনপি’র নেতৃত্বে জনগণ সরকারকে টেনে হিচড়ে নামিয়ে দিগম্বর করে গণতন্ত্র পূনরুদ্ধার করবে।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *