free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » সাম্প্রতিক » ডোমারে বীর মুক্তিযোদ্ধাদের সমাবেশ অনুষ্ঠিত 

ডোমারে বীর মুক্তিযোদ্ধাদের সমাবেশ অনুষ্ঠিত 

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমারঃ
নীলফামারীর ডোমারে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সমাবেশ ২০২২ইং অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ৩০ জুলাই দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী”র সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রশাসক নীলফামারী জেলা পরিষদ বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আয়োজনে বিশেষ অতিথি ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক চিশতি,   ডোমার পৌরসভার মেয়র ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের
সাবেক আহবায়ক আল-আমীন রহমান”র সঞ্চালনায় অন্যান্ন্যদের মাঝে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার হাবিবুর রহমান, শামসুল হক সাবেক ডেপুটি কমান্ডার সৈয়দপুর, নীলফামারী জেলা সাবেক সহকারী কমান্ডার মোজাম্মেল হক, নীলফামারী জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান মেহেরুন আক্তার পলিন, ডোমার পৌর কমান্ডের সাবেক আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেন, বীর মুক্তিযোদ্ধা আমিনুল হোসেন সরকার, বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পৌর আহবায়ক আজিজুর রহমান নাসিম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের অন্যতম নেতা ও ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি প্রশাসক নীলফামারী জেলা পরিষদ ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মুক্তিযোদ্ধাদের প্রতি মাসে ২০ হাজার টাকা করে ভাতা দিচ্ছেন।এর আগে কোন সরকার মুক্তিযোদ্ধাদের নিয়ে মাথা ঘামায়নি। আমাদের বয়স হয়েছে আর কয়দিন বাঁচব তাই বাকি জীবনের সময়টুকু যেন সন্মানের সাথে কাটাতে পারি। তিনি আরও বলেন, আমরা যুদ্ধ করেছি পাক বাহিনী তথা রাজাকার আলবদর আল সামস এবং যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে। আর সেখানে আপনার রাজাকারের সন্তানের পক্ষে সংবাদ সম্মেলন করতে গিয়েছেন বিষয়টি ভিষণ দুঃখ জনক। বঙ্গবন্ধুর ডাকে সেদিন আমরা পরিবার পরিজন আত্মীয় স্বজন বন্ধু বান্ধব সবাইকে ফেলে রেখে স্বাধীনতার যুদ্ধে অংশগ্রহণ করেছিলাম আর আজ আপনারা মুষ্টিমেয় কয়েকজন মুক্তিযোদ্ধা সেই রাজাকারের সন্তানের দোষর হয়ে কাজ করছেন সামান্য কয়েকটি টাকার জন্য।পরিশেষে তিনি সকল মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থেকে স্বাধীনতার স্বপক্ষে কাজ করার উদাত্ত আহ্বান জানান তিনি।
উল্লেখ্য যে,বীর মুক্তিযোদ্ধাদের সমাবেশে উপজেলার ১০টি ইউনিয়ন এবং ১টি পৌরসভা থেকে আগত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *