free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » ডোমারবাসীকে “পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা” জানিয়েছেন ওসি সাইফুল ইসলাম 

ডোমারবাসীকে “পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা” জানিয়েছেন ওসি সাইফুল ইসলাম 

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমারঃ
নীলফামারীর ডোমার উপজেলা বাসীকে আসছে ১০ জুলাই ”পবিত্র ঈদ-উল-আযহার” শুভেচ্ছা জানিয়েছেন ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন পবিত্র ঈদ উল আযহা আমাদের মুসলমান ধর্মের সবচেয়ে বড় উৎসব। প্রতি বছর সারাবিশ্বের মুসলমানেরা এই দিনটিকে উৎসব মুখর পরিবেশে ধনী গরীব ভেদাভেদ ভুলে গিয়ে আনন্দঘন পরিবেশে ঈদের আনন্দ উপভোগ করেন।
ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার প্রত্যাশা। ঈদের প্রত্যয় হোক ধনী-গরীবের ব্যবধান ভুলে গিয়ে বৈষম্যহীন, মাদক, জুয়া, সন্ত্রাস, উগ্রবাদ দুর্বৃত্তায়ন, পেশিশক্তিসহ বাল্যবিবাহ মুক্ত সমাজ তথা দেশ গঠনের শপথ গ্রহণ করা।
অপরদিকে তিনি বলেন ডোমার থানা পুলিশ গোটা উপজেলা বাসীর নিরাপত্তা নিশ্চিত করতে সর্বদা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ তৎপর রয়েছে।তিনি আরো বলেন,কোরবানির পশু জবাই করে আবর্জনাগুলো তাৎক্ষণিক অপসারণ করে পরিবেশ দূষণমুক্ত রাখতে ডোমার উপজেলা বাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান।
পরিশেষে তিনি বলেন, আমরা সবাই মিলে ঈদের আনন্দ উপভোগ করবো, কিন্তু নিজ নিজ পরিবারের সন্তানদের সকলেই প্রতি খেয়াল রাখবো। যাতে করে বেশি আনন্দ উপভোগ করতে গিয়ে যেন কোন দূর্ঘটনার স্বীকার হতে না হয় সেদিকেও খেয়াল রাখতে ডোমার উপজেলা বাসীর সকল অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করেছেন। পাশাপাশি নিজ নিজ পরিবারের সন্তানদের হাতে মোটরসাইকেল না দেওয়ার জন্য উদ্বাত্ত আহবান জানান এবং সেইসাথে  মোটরসাইকেল চালকদের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন আপনারা সকলকেই নিজের নিরাপত্তার পাশাপাশি পরিবারের সদস্যদের কথা চিন্তা ভাবনা করে হেলমেট পরিধান করে মোটরসাইকেল চালানো নিশ্চিত করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *