free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » সৈয়দপুরে কৃষক দলের কর্মীসভায় মিজু আহবায়ক, দিদার সদস্য সচিব

সৈয়দপুরে কৃষক দলের কর্মীসভায় মিজু আহবায়ক, দিদার সদস্য সচিব

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে জাতীয়তাবাদী কৃষক দলের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দিনব্যাপী শহরের শহীদ ডা: জিকরুল হক রোডস্থ দলীয় কার্যালয়ে এর আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন কৃষক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল। বিশেষ অতিথি কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার ওবায়দুর রহমান টিপু, সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগীয়) শআনোয়ারুল হক,  সহ-সাংগঠনিক সম্পাদক শাহ নেওয়াজ রহমান লাবু।
কেন্দ্রীয় জলবায়ু বিষয়ক সম্পাদক লায়ন আলহাজ্ব মো: সিরাজুল ইসলাম বিদ্যুতের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভা শেষে কৃষক দলের রাজনৈতিক (সাংগঠনিক) জেলা ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।
এতে আহবায়ক হয়েছেন মাজহারুল ইসলাম বসুনিয়া মিজু এবং সদস্য সচিব হয়েছেন সাদেদুজ্জামান সরকার দিনার। এছাড়া যুগ্ম আহবায়ক করা হয়েছে এরশাদ আলী বাবু, আবুল কালাম আজাদ ও ফিরোজ আহমেদ।
এর আগে আলোচনায় অংশ নেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল গফুর সরকার, সদস্য সচিব শাহীন আকতার শাহীন, যুগ্ম আহবায়ক প্রভাষক শওকত হায়াৎ শাহ, শফিকুল ইসলাম জনি, শামসুল আলম, এ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, জিয়াউল হক জিয়া, পৌর আহবায়ক শেখ বাবলু, মহিলাদল জেলা সভাপতি রওনক জাহান রিনু, স্বেচ্ছাসেবক দলের জেলা সভাপতি এরশাদ হোসেন পাপ্পু, সাধারণ সম্পাদক এম এ পারভেজ লিটন, ছাত্রদলের মুহিত চৌধুরী, মাহবুব আলম প্রমুখ।
এই প্রথম সৈয়দপুরে কৃষক দলের কার্যক্রম শুরু করা হলো। এই আহ্বায়ক কমিটি কৃষক দলকে সুসংগঠিত করে পরবর্তীতে সম্মেলনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি গঠন করবে। এজন্য প্রতিষ্ঠাকালীন আহবায়ক মিজু ও সদস্য সচিব দিনার স্থানীয় বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *