free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » জাতীয় » ‘টেনশন গ্রুপ’ এর ৯ সদস্য গ্রেফতার

‘টেনশন গ্রুপ’ এর ৯ সদস্য গ্রেফতার

 

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী এলাকা থেকে ‘টেনশন গ্রুপের’ নয় ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২৫ এপ্রিল) রাত ১১টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বায়েজিদ বোস্তামী থানাধীন মীরপাড়ার ওবায়দুল হকের ছেলে রুবেল (২১), বার্মা কলোনির পূর্ব পাড়ার খোরশেদ আলমের ছেলে সালাহ্ উদ্দিন (১৯), আমিন কলোনির মো. কুদ্দুসের ছেলে ওমর হাসান (১৯), আবদুল গফুরের ছেলে সাঈদ আলম (১৯), বাস্তুহারার মৃত মো. সুলতানের ছেলে সাগর (১৯), ভোলা জেলার লালমোহন থানাধীন কুঞ্জেরহাট এলাকার মো. রোস্তমের ছেলে শাকিল (২১), বরিশালের পাতারহাট থানার মেহেদিগঞ্জ গ্রামের নাসির গাজীর ছেলেসাজিব (১৯), ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বাশারু গ্রামের মৃত মো. হাবিবের ছেলে হৃদয় (২০) এবং চট্টগ্রামের বাঁশখালীর কোটপাড়া গ্রামের দলিলুর রহমানের ছেলে হাবিবুর রহমান (২৪)।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৪টি টিপ ছুরি উদ্ধার করে র‌্যাব। মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে গ্রেফতারদের বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বায়েজিদ এলাকা থেকে কিশোর গ্যাং এবং ছিনতাইকারী চক্রের নয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তারা এলাকায় ‘টেনশন গ্রুপ’ নামের একটি কিশোর গ্যাং গ্রুপের সদস্য। গ্রেফতাররা দীর্ঘদিন ধরে বায়েজিদ বোস্তামীসহ চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় ডাকাতি ও ছিনতাই করে আসছেন। ঈদকে সামনে রেখে ঘরমুখো মানুষদের, বিশেষ করে বিভিন্ন পেশার ছোটখাট ব্যবসায়ীদের রাস্তায় আটকিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিতেন তারা। এ উদ্দেশ্যে সোমবার রাতে এক জায়গায় জড়ো হন তারা। সেসময় তাদের গ্রেফতার করা হয়।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *