free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » দশ মাস বয়সী সন্তানের চিকিৎসা সহযোগীতার জন্য বাবা-মায়ের আর্তনাদ

দশ মাস বয়সী সন্তানের চিকিৎসা সহযোগীতার জন্য বাবা-মায়ের আর্তনাদ

ডোমার (নীলফামারী) সংবাদদাতাঃ
দশ মাস বয়সী সন্তানের চিকিৎসায় অর্থের অভাবে বাবা-মায়ের আর্তনাদ; চাইলেন প্রভাবশালীদের সাহায্য।
নীলফামারীর ডোমার উপজেলার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বড় রাউতা গড়েয়ারডাঙ্গা এলাকার ভ্যানচালক জাহিরুল ইসলাম ও গৃহিনী সুফিয়ার বিয়ের ২৫ বসর পরে কোলজুড়ে আসে একমাত্র মেয়ে জান্নাতুন।
কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাশ সেই মে জন্মের ৭মাস পর থেকে একের পর এক শারিরীক সমস্যায় ভুগতে থাকে। ডাক্তারের স্মরনাপন্ন হলে ডাক্তারেরা জানান তাদের দশ মাস বয়সী মেয়ে জান্নাতুন স্বাসকষ্টে ভুগছে কারণ তার বুকের পাজরের হার বাকা ও ফুটা হয়েছে। সুস্থতার জন্য খুব দ্রুত অপারেশন করা দরকার এর জন্য প্রয়োজন ৫লক্ষ টাকা।
মাসের পর মাস বাচ্চার চিকিৎসার খরচ চালাতে একেবারে নিঃস্ব হয়ে গেছেন এবং বর্তমানে আত্মীয়স্বজন ও এলাকাবাসীর সহযোগীতায় চিকিৎসার খরচ কোনোমতে চালিয়ে যাচ্ছেন বলে জানান জান্নাতুনের বাবা জহিরুল ইসলাম।
তিনি আরোও বলেন, আমরা খবরে ও টিভিতে দেখেছি ধনী ব্যক্তিরা অসহায় ও গরিবদের পাশে দাঁড়ান। যদি কোনো ধনী ব্যক্তি বা প্রতিষ্ঠান আমার বাচ্চার চিকিৎসার দ্বায়ীত্ব নেন তাহলে আমরা সারাজীবন তার জন্য দোয়া করবো।
জাহিরুলের স্ত্রী সুফিয়া বেগম কান্নারত অবস্থায় বলেন, জান্নাতুনের জন্মের ৭মাস পর জ্বর, টাইফয়েড ও স্বাসকষ্ট হয়। বাচ্চার এমন অবস্থা দেখে আমরা দিশেহারা হয়ে যাই। বিয়ের ২৫ বছর পর সন্তানের মুখ দেখছি। অনেক সাধনার বাচ্চা তাই তার সুস্থতার জন্য আমরা ডোমার, নীলফামারী, দিনাজপুর, ঠাঁকুরগাও এবং রংপুরের চিকিৎসা করেছি। বর্তমান আমরা একেবারেই নিঃস্ব। যতদিন যাচ্ছে আমার ছোট্ট শিশুর সমস্যা বেড়েই চলছে, জান্নাতুন কষ্ট সহ্য করতে না পেরে কান্নাকাটি করে দিনের বেশীরভাগ সময়।
(জান্নাতুনের বাবা জাহিরুলের যোগাযোগ ও বিকাশ নাম্বার: +8801750959221)
ধনীব্যক্তিরা আমাদের বাচ্চার চিকিৎসার দ্বায়ীত্ব নিলে আমরা তার প্রতি সারাজীবন কৃতজ্ঞ থাকবো।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *