free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » সৈয়দপুরে সময় টিভি’র ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সৈয়দপুরে সময় টিভি’র ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
দেশের অন্যতম ইলেকট্রিক সংবাদ মাধ্যম ‘সময় টিভি’র ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও জেলা কার্যালয় উদ্বোধন করা হয়েছে নীলফামারীর সৈয়দপুরে। রবিবার (১৭ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টায় শহরের সিটি সেন্টারে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত নারী সংসদ সদস্য রাবেয়া আলীম। বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী, সাধারণ সম্পাদক মহসিনুল হক, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খাঁন।
প্রথমেই সিটি সেন্টারের নিচতলায় ফিতা কেটে সময় টিভি’র নীলফামারী জেলা অফিস উদ্বোধন করা হয়। পরে কেক কেটে ১১ বছর পেরিয়ে ১২ তম বর্ষে পদার্পণ কে অভিনন্দিত করা হয়।
এরপর আলোচনা সভায় অতিথিরাসহ আরও বক্তব্য রাখেন, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, দৈনিক জনকণ্ঠের নীলফামারী জেলা প্রতিনিধি তাহমিন হক ববি প্রমুখ।
সময় টিভি’র নীলফামারী জেলা প্রতিনিধি ও সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি সাকির হোসেন বাদলের আমন্ত্রণে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নীলফামারী চেম্বার অব কমার্সের সাবেক সিনিয়র সভাপতি আলহাজ্ব জোবায়ের আলম, সৈয়দপুর লায়ন্স স্কুল কলেজের সভাপতি লায়ন রেয়াজুল আলম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিরুজ্জামান, জাতীয় পার্টির পৌর আহ্বায়ক আলহাজ্ব জয়নাল আবেদীন, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, আলফারুক একাডেমীর অধ্যক্ষ শফিকুল ইসলাম।
এছাড়াও নীলফামারী ও সৈয়দপুরের ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সর্বস্তরের সাংবাদিকবৃন্দ, সুধীজন ও বিশিষ্ট ব্যাক্তিত্বগণ আলোচনা সভা শেষে ইফতার পার্টিতে অংশগ্রহণ করেন। ফলে অনুষ্ঠানস্থল সৈয়দপুরের বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সাধারণ মিডিয়াকর্মীদের মিলন মেলায় পরিণত হয়।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *