free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » প্রাক্তন ছাত্রদের সমন্বয়ে ‘গ্রান্ড ইফতার’ আয়োজনের প্রস্তুতি

প্রাক্তন ছাত্রদের সমন্বয়ে ‘গ্রান্ড ইফতার’ আয়োজনের প্রস্তুতি

আজমির রহমান রিশাদ, ডোমার:

নীলফামারীর শতবর্ষী শিক্ষাপ্রতিষ্ঠান ‘ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়’ এর সকল প্রাক্তন ছাত্রদের সমন্বয়ে পবিত্র রমজান মাস উপলক্ষ্যে মহামিলন মেলার নিমিত্তে ‘গ্রান্ড ইফতার–২০২২’ এর আয়োজনের প্রস্তুতি চলছে। যেখানে বিদ্যালয়ের প্রতিষ্ঠাকাল থেকে সর্বশেষ এসএসসি পাসকৃত ছাত্ররা অংশগ্রহণ করবেন।

১৯১৯ সালে প্রতিষ্ঠিত বিদ্যালয়টি ১০৩ তম বছরে পদার্পণ করলো। যা অত্র ডোমার উপজেলার ঐতিহ্যবাহী একটি শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে সুপরিচিত। দেশে-বিদেশে উচ্চপদস্থ কর্মকর্তা, অধ্যাপক, শিক্ষক, চিকিৎসক, প্রকৌশলী, রাজনীতিবিদ, গুণীজন, জনপ্রতিনিধি সহ বিভিন্ন পর্যায়ে সম্মানের সাথে জীবিকা নির্বাহ করে চলছেন এখানকার ছাত্ররা।

পুনর্মিলনী হিসেবে এবারের গ্রান্ড ইফতারই হতে যাচ্ছে সবচেয়ে বড় আয়োজন। যেখানে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ১৯১৯ সাল থেকে সর্বশেষ ২০২১ সালের এসএসসি ব্যাচের প্রাক্তন ছাত্ররা অংশগ্রহণ করবেন। এরই মধ্যে শুরু হয়েছে প্রচারণা ও রেজিস্ট্রেশনের যাবতীয় কার্যক্রম।

রেজিস্ট্রেশন করতে দূর-দূরান্তে অবস্থান করা প্রাক্তন ছাত্রদের জন্য অনলাইনে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে চাঁদা প্রেরণ করতে হবে। এছাড়া সরাসরি রেজিস্ট্রেশন করার সুযোগও আছে। মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে চাঁদা প্রেরণ করতে যেসব নম্বর ব্যবহৃত হচ্ছে: 01718482522 (বিকাশ), 01718482522 (নগদ পারসোনাল), 01720959300 (নগদ এজেন্ট), 01718482522 (রকেট পারসোনাল)। এছাড়া ইফতার আয়োজক কমিটির অফিশিয়াল মোবাইল নম্বর হিসেবে 01717245494 ব্যবহৃত হবে।

গ্রান্ড ইফতার-২০২২ আয়োজক কমিটির সাথে কথা হলে তারা জানায়, আগামী ৩০শে এপ্রিল (শনিবার) অর্থাৎ ২৮শে রমজান ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। এদিন বিকাল ৩টা থেকে আয়োজনের আনুষ্ঠানিকতা শুরু হবে। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্ররা অর্থাৎ দেশবরেণ্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধিবৃন্দ সহ গুণীজনেরা সতীর্থদের নিয়ে এক মহামিলন মেলায় অবতীর্ণ হবেন। এছাড়া শতবর্ষ আয়োজনের ব্যাপারে বিদ্যালয় কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণেও যথাযথ সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *