free
hit counter
Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home » নীলফামারীর খবর » ডোমারে স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারীর এক বছর পূর্তি উপলক্ষে সংবর্ধনা ও স্মৃতিচারণ অনুষ্ঠিত 

ডোমারে স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারীর এক বছর পূর্তি উপলক্ষে সংবর্ধনা ও স্মৃতিচারণ অনুষ্ঠিত 

মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমারঃ
নীলফামারীর ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দ্বায়িত্বে নিয়োজিত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা হিসেবে ডাঃ রায়হান বারীর যোগদানের এক বছর পূর্তি উপলক্ষ্যে সংবর্ধনা এবং তার বছরপূর্তির সফলতার স্মৃতিচারণ অনুষ্ঠানের আয়োজন করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।
সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এমওডিসি ডাঃ আবুল আলার সঞ্চালনায় সংবর্ধনা ও স্মৃতি চারণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তপন কুমার রায়।
বিশেষ বক্তা হিসেবে ডাঃ রায়হান বারীর সফলতার স্মৃতি চারণ করে মূল্যবান বক্তব্য প্রদান করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারীর সহ-ধর্মিণী ডাঃ তহমিনা সুলতানা তমা, গাইনী বিশেষজ্ঞ ডাঃ ফারজানা আফরিন প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আল-আমিন রহমান, হেল্থ ইন্সপেক্টর ইনচার্জ বেলাল উদ্দিন সহ স্বাস্থ্য বিভাগের ডাঃ নার্সসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা ডাঃ রায়হান বারী স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা হিসেবে যোগদান করে একবছরের সফলতাসহ স্বাস্থ্য বিভাগের নানা উন্নয়ন মূলক কর্মকান্ড গুলো তুলে ধরেন।
আলোচনা শেষে ডাঃ রায়হান বারীর হাতে এক বছর যোগদানের সফলতার পুরস্কার হিসেবে সন্মাননা স্বারক ক্রেস্ট তুলে দেন স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তপন কুমার রায়, ডাঃ ফারজানা আফরিন এবং এমওডিসি ডাঃ আবুল আলা।
এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ডাঃ রায়হান বারী জানান, আমি এখানে দ্বায়িত্ব গ্রহণ করার পর অত্র স্বাস্থ্য কমপ্লেক্সেের সকল ডাঃ নার্সসহ সকল দপ্তরের কর্তাকর্তা কর্মচারীদের সহযোগিতা ও আন্তরিকতায় সকল কর্মকার্ন্ডের গতিশীলতা এবং স্বতঃফুর্ত ভাবে দ্বায়িত্ব পালন ও সেবার মান উন্নয়ন করায় সারা বাংলাদেশের মধ্যে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রথম স্থান অধিকার করেছে। এই সফলতা অর্জনের দাবিদার আমি একাই নই আমার কমপ্লেক্সের আওতাধীন কাজকর্মে নিয়োজিত সকল কর্মকর্তা ও কর্মচারীদের। তাদের যথাযথ দক্ষতাই আজকে এই স্বাস্থ্য কমপ্লেক্সের সফলতা এনে দিয়েছে।
পরিশেষে তিনি বলেন, অত্র এলাকার সকলের সহযোগিতা ও আন্তরিকতায় স্বতঃস্ফূর্ত ভাবে আমি কাজগুলো এগিয়ে নিতে পেরেছি এবং আমি যতদিন পর্যন্ত এখানে আছি ততদিন আমি আমার সর্বাত্নক চেষ্টায় স্বাস্থ্য সেবা সহ কমপ্লেক্স ভবনের উন্নয়নের পাশাপাশি এলাকার মানুষের জন্য সর্বোচ্চ উন্নত সেবা প্রদানের  লক্ষ্যে নিয়ে কাজ করে যাব ইনশাআল্লাহ।

Check Also

ডোমারে এ.এন. ফাউন্ডেশনের মেধা মূল্যায়ন পরিক্ষা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  ডোমার (নীলফামারী) থেকেঃ নীলফামারীর ডোমারে অলাভজনক প্রতিষ্ঠান এ.এন. ফাউন্ডেশনের উদ্যোগে একাদশ ও দ্বাদশ শ্রেনীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *